শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০১:১৯ পূর্বাহ্ন
শিরোনাম
শ্রীনগরে আওয়ামী লীগের উদ্যোগে বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষিকী ও শিশু দিবস পালিত শ্রীনগরে জাতীয় নির্বাচন উপলক্ষে যুবলীগের আলোচনা সভা ও র‍্যালি শ্রীনগর পাটাভোগে তৃণমূল আওয়ামী লীগের উদ্যোগে জাতীয় নির্বাচন উপলক্ষে আলোচনা সভা  শ্রীনগরে রোকেয়া দিবসে সম্মাননা পেলেন জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান ফিরুজা বেগম শ্রীনগর ষোলঘরে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ ও সচেতনা বৃদ্ধির লক্ষ্যে উঠান বৈঠক এডাব মুন্সীগঞ্জ জেলার মানববন্ধন মুন্সীগঞ্জ- ৩ আসনে মনোনয়ন ফরম কিনলেন হাজী মুহাম্মদ ফয়সাল বিপ্লব মুন্সীগঞ্জ -১আসনের মনোনয়ন পত্র গ্রহণ করলেন উপজেলা আঃলীগের সভাপতি তোফাজ্জল হোসেন শ্রীনগর হানাদার মুক্ত দিবস উপলক্ষে আলোচনা সভা ও আনন্দ শোভাযাত্রা ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে বাস নিয়ন্ত্রণ হারিয়ে নিহত-২ আহত-৮

নির্বাহী প্রকৌশলীর ছেলে এইচএসসি পরীক্ষায় জিপিএ- ৫ পেয়েছে

মো. ফরহাদ মিয়া / ৮৫৩ বার
আপডেট সময় বুধবার, ৮ ফেব্রুয়ারী, ২০২৩, ৫:৪৭ অপরাহ্ন

 

মো. ফরহাদ মিয়া ঃ
সাইদুর রহমান ইফ্তি এবারের এইচএসসি পরীক্ষায় মুন্সীগঞ্জের সরকারি হরগঙ্গা কলেজ থেকে বিজ্ঞান বিভাগ থেকে সকল বিষয়ে জিপিএ-৫ পেয়েছে। সাইদুর রহমান ইফ্তি অবসরপ্রাপ্ত নির্বাহী প্রকৌশলী মো. মোতাহার হোসেনের একমাত্র ছেলে। এর আগে ইফ্তি এসএসসি ও জে এসসি পরীক্ষায় সকল বিষয়ে জিপিএ-৫ অর্জন করে।
বুধবার (৮ ফেব্রুয়ারি) উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট (এইচএসসি) ও সমমানের পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে। উক্ত ফলাফলে মুন্সীগঞ্জের সরকারি হরগঙ্গা কলেজের বিজ্ঞান বিভাগের ছাত্র মো.সাইদুর রহমান ইফ্তি, সকল বিষয়ে জিপিএ-৫ পেয়ে কৃতকার্য লাভ করেন। বাবা অবসরপ্রাপ্ত নির্বাহী প্রকৌশলী মো. মোতাহার হোসেন, মা-লুৎফুন-নাহার । বড় দুই বোন মধ্যে একজন দক্ষিণ চরমশুরা আদর্শ উচ্চ বিদ্যালয়ের সহকারী ইংরেজি শিক্ষিকা মমতাজ চৌধুরী যুথী, অন্য জন টাঙ্গাইল সেবা ক্লিনিক এন্ড হাসপাতালে মেডিকেল অফিসার ডাঃ ফাতেমা চৌধুরী সিথী।
প্রকৌশলী হয়ে দেশের মানুষের কল্যাণে কাজ করতে চায় সাইদুর রহমান। তার এ ফলাফলের জন্য বাবা-মা, বোন ছাড়াও কলেজ শিক্ষক ও প্রাইভেট শিক্ষকদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে সকলের দোয়া প্রার্থনা করেছে সাইদুর রহমান ইফ্তি।
নিজের ভবিষ্যত পরিকল্পনার বিষয়ে সাইদুর রহমান বলেন, ভালো রেজাল্ট করেছি। এখন স্বপ্ন হলো একজন ইঞ্জিনিয়ার হওয়া। প্রস্তুতি নিচ্ছি । এখন দেখা যাক কী হয়। দোয়া প্রার্থনা করছি।
ছেলের ভালো রেজাল্ট পেয়ে খুশি মা-বাবা ও বোনরা। তারা বলেন, ছোট বেলা থেকে অনেক ইচ্ছা ছেলে ইঞ্জিনিয়ার হবে। একটা বাড়তি চাপ ছিল একমাত্র ছেলে কেমন ফলাফল করে। জিপিএ-৫ পাওয়ায় আমরা অনেক খুশি।

মো. ফরহাদ, মুন্সীগঞ্জ
তারিখ-০৮/০২/২৩
০১৮৮৪৬৩৫৩০৮


আরো খবর...
Theme Created By ThemesDealer.Com