বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ১১:৩২ অপরাহ্ন
শিরোনাম
মুন্সীগঞ্জ জেলা যুবলীগের সাধারণ সম্পাদকের পদত্যাগ  শ্রীনগরে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা মুন্সীগঞ্জে রডবোঝাই লরির ধাক্কায় নিহত ১, আহত ৩ মুন্সীগঞ্জের ধলেশ্বরী নদী থেকে হাত-পা বিহীন মরদেহ উদ্ধার  যশলদিয়া-কবুতরখোলায় সাপ্তাহিক গরু ছাগলের জমজমাট হাট মুন্সীগঞ্জে মোটর সাইকেলের সঙ্গে ধাক্কা লাগার জেরে যুবকের বুকে রড ঢুকিয়ে দিলো দুর্বৃত্তরা শ্রীনগরে বিক্রমপুর রক্তযোদ্ধা পরিবারের ফ্রী মেডিকেল ক্যাম্প  শ্রীনগরে সুযোগের মেলা অনুষ্ঠিত  মুন্সীগঞ্জে শিক্ষক ও সাংবাদিকদের প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত মুন্সীগঞ্জে র‌্যাবের অভিযানে ১৬ কেজি গাঁজা ও ইয়াবাসহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার

মুন্সীগঞ্জে পরকীয়া প্রেমের অপবাদ দিয়ে স্ত্রীকে কুপিয়েছে স্বামী 

রিপোর্টের নাম / ২২ সময়
আপডেট বুধবার, ১৮ জানুয়ারী, ২০২৩, ১২:৩১ অপরাহ্ন

তুষার আহাম্মেদ –  মুন্সীগঞ্জ সদরে পরকীয়া প্রেমের অপবাদ দিয়ে স্ত্রী কাজলী আক্তার (২০) কে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়েছে স্বামী।

বুধবার (১১ জানুয়ারি) সকালে সদর উপজেলার মিরকাদিম পৌরসভার টেঙ্গর এলাকায় এ ঘটনা ঘটে।

আশংকাজনক অবস্থায় কাজলী আক্তারকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনার পর থেকে স্বামী মো. শান্ত (২২) পলাতক রয়েছে।

স্বামী শান্ত টেঙ্গর এলাকার জালাল উদ্দিনের ছেলে ও স্ত্রী কাজলী একই এলাকার জামাল হোসেনের মেয়ে।

পুলিশ ও স্থানীয়রা জানিয়েছেন, স্বামী ও স্ত্রীর মধ্যে আগে থেকেই দাম্পত্য কহল চলে আসছিলো। এরমধ্যে স্বামী শান্ত একটি মামলায় জেল হাজতে ছিলো। কয়েকদিন আগে জামিনে বেরিয়ে আসে। জামিন পেয়ে বাড়িতে ফিরেই স্ত্রীর বিরুদ্ধে তারই মামার সঙ্গে পরকীয়া প্রেমের সম্পর্ক থাকার অপবাদ দিয়ে আসছিলো স্বামি।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.তারিকুজ্জামান জানান, খবর পেয়েই পুলিশ ঘটনাস্থলে ছুটে যায়। স্বামী শান্ত পালিয়ে গেছে। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। আহত স্ত্রী কাজলীকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।


আরো খবর...
Theme Created By ThemesDealer.Com