বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম
শ্রীনগরে আওয়ামী লীগের উদ্যোগে বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষিকী ও শিশু দিবস পালিত শ্রীনগরে জাতীয় নির্বাচন উপলক্ষে যুবলীগের আলোচনা সভা ও র‍্যালি শ্রীনগর পাটাভোগে তৃণমূল আওয়ামী লীগের উদ্যোগে জাতীয় নির্বাচন উপলক্ষে আলোচনা সভা  শ্রীনগরে রোকেয়া দিবসে সম্মাননা পেলেন জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান ফিরুজা বেগম শ্রীনগর ষোলঘরে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ ও সচেতনা বৃদ্ধির লক্ষ্যে উঠান বৈঠক এডাব মুন্সীগঞ্জ জেলার মানববন্ধন মুন্সীগঞ্জ- ৩ আসনে মনোনয়ন ফরম কিনলেন হাজী মুহাম্মদ ফয়সাল বিপ্লব মুন্সীগঞ্জ -১আসনের মনোনয়ন পত্র গ্রহণ করলেন উপজেলা আঃলীগের সভাপতি তোফাজ্জল হোসেন শ্রীনগর হানাদার মুক্ত দিবস উপলক্ষে আলোচনা সভা ও আনন্দ শোভাযাত্রা ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে বাস নিয়ন্ত্রণ হারিয়ে নিহত-২ আহত-৮

মুন্সীগঞ্জে পরকীয়া প্রেমের অপবাদ দিয়ে স্ত্রীকে কুপিয়েছে স্বামী 

রিপোর্টার / ৪২০ বার
আপডেট সময় বুধবার, ১৮ জানুয়ারী, ২০২৩, ১২:৩১ অপরাহ্ন

তুষার আহাম্মেদ –  মুন্সীগঞ্জ সদরে পরকীয়া প্রেমের অপবাদ দিয়ে স্ত্রী কাজলী আক্তার (২০) কে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়েছে স্বামী।

বুধবার (১১ জানুয়ারি) সকালে সদর উপজেলার মিরকাদিম পৌরসভার টেঙ্গর এলাকায় এ ঘটনা ঘটে।

আশংকাজনক অবস্থায় কাজলী আক্তারকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনার পর থেকে স্বামী মো. শান্ত (২২) পলাতক রয়েছে।

স্বামী শান্ত টেঙ্গর এলাকার জালাল উদ্দিনের ছেলে ও স্ত্রী কাজলী একই এলাকার জামাল হোসেনের মেয়ে।

পুলিশ ও স্থানীয়রা জানিয়েছেন, স্বামী ও স্ত্রীর মধ্যে আগে থেকেই দাম্পত্য কহল চলে আসছিলো। এরমধ্যে স্বামী শান্ত একটি মামলায় জেল হাজতে ছিলো। কয়েকদিন আগে জামিনে বেরিয়ে আসে। জামিন পেয়ে বাড়িতে ফিরেই স্ত্রীর বিরুদ্ধে তারই মামার সঙ্গে পরকীয়া প্রেমের সম্পর্ক থাকার অপবাদ দিয়ে আসছিলো স্বামি।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.তারিকুজ্জামান জানান, খবর পেয়েই পুলিশ ঘটনাস্থলে ছুটে যায়। স্বামী শান্ত পালিয়ে গেছে। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। আহত স্ত্রী কাজলীকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।


আরো খবর...
Theme Created By ThemesDealer.Com