রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৮:০৬ পূর্বাহ্ন
শিরোনাম
শ্রীনগরে আওয়ামী লীগের উদ্যোগে বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষিকী ও শিশু দিবস পালিত শ্রীনগরে জাতীয় নির্বাচন উপলক্ষে যুবলীগের আলোচনা সভা ও র‍্যালি শ্রীনগর পাটাভোগে তৃণমূল আওয়ামী লীগের উদ্যোগে জাতীয় নির্বাচন উপলক্ষে আলোচনা সভা  শ্রীনগরে রোকেয়া দিবসে সম্মাননা পেলেন জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান ফিরুজা বেগম শ্রীনগর ষোলঘরে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ ও সচেতনা বৃদ্ধির লক্ষ্যে উঠান বৈঠক এডাব মুন্সীগঞ্জ জেলার মানববন্ধন মুন্সীগঞ্জ- ৩ আসনে মনোনয়ন ফরম কিনলেন হাজী মুহাম্মদ ফয়সাল বিপ্লব মুন্সীগঞ্জ -১আসনের মনোনয়ন পত্র গ্রহণ করলেন উপজেলা আঃলীগের সভাপতি তোফাজ্জল হোসেন শ্রীনগর হানাদার মুক্ত দিবস উপলক্ষে আলোচনা সভা ও আনন্দ শোভাযাত্রা ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে বাস নিয়ন্ত্রণ হারিয়ে নিহত-২ আহত-৮

সিরাজদিখানে ২ ভাইয়ের মারামারি থামাতে গিয়ে লাঠির আঘাতে ১ বৃদ্ধার মৃত্যু

রিপোর্টার / ১৯৮৪ বার
আপডেট সময় মঙ্গলবার, ২০ জুন, ২০২৩, ৩:৩৮ অপরাহ্ন

 

তুষার আহাম্মেদ –  মুন্সীগঞ্জের সিরাজদিখানে দুই ভাইয়ের মারামারি থামাতে গিয়ে লাঠির আঘাতে ১ বৃদ্ধ মারা গেছেন।

নিহত আরব আলী (৬৫) আকবর আলী পুরান ভাষানচর এলাকার মৃত নরম আলীর ছেলে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে।

এ ঘটনায় সেতারা বেগম নামের এক মহিলা বাদী হয়ে সিরাজদিখান থানায় অভিযোগ দায়ের করেছে। মঙ্গলবার (২০ জুন) সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার লতাব্দী ইউনিয়নের পুরান ভাষানচর এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, পুরান ভাষান চর এলাকার মৃত বিল্লাত আলীর দুই ছেলে হক মিয়া (৬০) ও কাদের আলীর (৬৫) মধ্যে জমি সংক্রান্ত্র বিষয় নিয়ে বিরোধ চলে আসছিল। পূর্ব বিরোধের জেরে মঙ্গলবার দুই ভাইয়ের মধ্য কথা-কাটাকাটি ও মারামারি হয়। এসময় বিষয়টি মীমাংসার জন্য হক মিয়া পক্ষে প্রতিবেশী আরব আলীকে ডেকে আনা হয়। পরে কাদের পক্ষের লোকজন হকের জায়গায় গাছ কাটতে গেলে আরব আলী বাধা দেন। এসময় দুই পক্ষের মধ্যে মারামারি বেধে গেলে কাদের পক্ষের লোকজনের লাঠির আঘাত গুরুতর আহত হন আরব আলী। স্থানীয়রা তাকে উদ্ধার করে সিরাজদিখান স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মিজানুল হক বলেন, দুই ভাইয়ের মারামারি থামাতে গিয়ে প্রতিবেশির বৃদ্ধর মৃত্যূ হয়েছে।এ ঘটনায় সেতারা বেগম নামের এক মহিলা বাদি হয়ে সিরাজদিখান থানায় অভিযোগ দায়ের করেছে। এখোন এ ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।


আরো খবর...
Theme Created By ThemesDealer.Com