শনিবার, ২৫ মে ২০২৪, ০৮:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম
শ্রীনগরে আওয়ামী লীগের উদ্যোগে বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষিকী ও শিশু দিবস পালিত শ্রীনগরে জাতীয় নির্বাচন উপলক্ষে যুবলীগের আলোচনা সভা ও র‍্যালি শ্রীনগর পাটাভোগে তৃণমূল আওয়ামী লীগের উদ্যোগে জাতীয় নির্বাচন উপলক্ষে আলোচনা সভা  শ্রীনগরে রোকেয়া দিবসে সম্মাননা পেলেন জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান ফিরুজা বেগম শ্রীনগর ষোলঘরে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ ও সচেতনা বৃদ্ধির লক্ষ্যে উঠান বৈঠক এডাব মুন্সীগঞ্জ জেলার মানববন্ধন মুন্সীগঞ্জ- ৩ আসনে মনোনয়ন ফরম কিনলেন হাজী মুহাম্মদ ফয়সাল বিপ্লব মুন্সীগঞ্জ -১আসনের মনোনয়ন পত্র গ্রহণ করলেন উপজেলা আঃলীগের সভাপতি তোফাজ্জল হোসেন শ্রীনগর হানাদার মুক্ত দিবস উপলক্ষে আলোচনা সভা ও আনন্দ শোভাযাত্রা ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে বাস নিয়ন্ত্রণ হারিয়ে নিহত-২ আহত-৮

সিরাজদিখানে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত  

রিপোর্টার / ৫৯৪ বার
আপডেট সময় সোমবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২৩, ১১:২৮ অপরাহ্ন

 

তুষার আহাম্মেদ –  মুন্সিগঞ্জের সিরাজদিখানে প্রাণিসম্পদ প্রদর্শনী ২০২৩ অনুষ্ঠিত হয়েছে। ‘স্মার্ট লাইভ স্টক, স্মার্ট বাংলাদেশ’ এই শ্লোগানে উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের আয়োজনে ডেইরি উন্নয়ন প্রকল্প (এলডিডিপি),  প্রাণিসম্পদ দপ্তর মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সহযোগিতায় শনিবার মালখানগর স্কুল ও কলেজ মাঠে এই প্রদর্শনী অনুষ্ঠিত হয়।

উপজলা নির্বাহী অফিসার মো. শরীফুল আলম তানভীর এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি হাজ্বী মহিউদ্দিন আহমেদ। জেলা থেরিওজেনোলিস্ট ডা. মো. কামরুল হাসানের  সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. শবনম সুলতানা।

এসময় উপস্থিত ছিলেন , প্রাণি বিজ্ঞানী ডা. সালমা সুলতানা, লতব্দী ইউপি চেয়ারম্যান হাফেজ ফজলুল হক, কেন্দ্রীয় যুবলীগ সদস্য আনিসুর রহমান রিয়াদ, জেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক সুবীর চক্রবর্তী, মালখানগর ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক মো.আহসানুল ইসলাম আমিন প্রমুখ।

দিনব্যাপী প্রদর্শনীতে মোট ৪০ টি স্টলে উন্নত প্রজাতির গাভী, ষাঁড়, নানা প্রজাতির পাখি, ছাগল, ভেড়া, গাড়ল, হাঁস মুরগিসহ বিভিন্ন ঔষধ কোম্পানি তাদের পণ্য প্রদর্শন করেন। উদ্বোধনী অনুষ্ঠান শেষে অতিথিবৃন্দ বিভিন্ন ষ্টল পরিদর্শন করেন। পরে ৪ টি কেটাগরীতে খামারিদের পুরস্কার ও সার্টিফিকেট দেওয়া হয়। #


আরো খবর...
Theme Created By ThemesDealer.Com