মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৮:৪৪ অপরাহ্ন
শিরোনাম
শ্রীনগরে আওয়ামী লীগের উদ্যোগে বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষিকী ও শিশু দিবস পালিত শ্রীনগরে জাতীয় নির্বাচন উপলক্ষে যুবলীগের আলোচনা সভা ও র‍্যালি শ্রীনগর পাটাভোগে তৃণমূল আওয়ামী লীগের উদ্যোগে জাতীয় নির্বাচন উপলক্ষে আলোচনা সভা  শ্রীনগরে রোকেয়া দিবসে সম্মাননা পেলেন জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান ফিরুজা বেগম শ্রীনগর ষোলঘরে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ ও সচেতনা বৃদ্ধির লক্ষ্যে উঠান বৈঠক এডাব মুন্সীগঞ্জ জেলার মানববন্ধন মুন্সীগঞ্জ- ৩ আসনে মনোনয়ন ফরম কিনলেন হাজী মুহাম্মদ ফয়সাল বিপ্লব মুন্সীগঞ্জ -১আসনের মনোনয়ন পত্র গ্রহণ করলেন উপজেলা আঃলীগের সভাপতি তোফাজ্জল হোসেন শ্রীনগর হানাদার মুক্ত দিবস উপলক্ষে আলোচনা সভা ও আনন্দ শোভাযাত্রা ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে বাস নিয়ন্ত্রণ হারিয়ে নিহত-২ আহত-৮

গজারিয়ায় রাহাফুল হত্যা মামলার আসামি সাব্বির গ্রেফতার

আল আমিন / ১৫৭ বার
আপডেট সময় বৃহস্পতিবার, ১৬ নভেম্বর, ২০২৩, ৯:৫০ পূর্বাহ্ন

গজারিয়া( মুন্সিগঞ্জ) প্রতিনিধিঃ আল আমিন
মুন্সীগঞ্জের গজারিয়ায় রাহাফুল হত্যার ৭২ ঘন্টার মধ্যে প্রধান আসামি সাব্বির  হোসেন সরকার কে গ্রেপ্তার করেছে গজারিয়া থানা পুলিশ ।
বুধবার রাতে ভবেরচর বাসস্ট্যান্ড বহুমুখী সমবায় সমিতি মার্কেট এলাকা থেকে গ্রেপ্তার করা হয় আসামি সাব্বির হোসেন সরকারকে। বৃহস্পতিবার ১৬ নভেম্বর দুপুরে গজারিয়া থানা অফিসার ইনচার্জ প্রেস বিফিং এর মাধ্যমে গণমাধ্যমকে জানান  গত ১০ নভেম্বর ভবেরচর বাস স্ট্যান্ড এলাকায় আব্দুল্লাহপুর রাস্তা সংলগ্ন ওয়াজেদ আলী মিয়ার বাড়িতে রাহাফুল  খুন হয় । রাহাফুল হত্যাকাণ্ডের প্রধান আসামি  সাব্বির হোসেন সরকার  গ্রেফতার হয়েছে। গ্রেফতারকৃত সাব্বির হোসেন সরকার গজারিয়া উপজেলা গুয়াগাছিয়া ইউনিয়ন জামালপুর গ্রামের দিদার হোসেন সরকারের ছেলে । আসামি সাব্বির হোসেন বর্তমানে ভবেরচর ইউনিয়ন ভবেরচর কলেজ রোড জব্বার মাস্টারের বাড়ির ভাড়াটিয়া। আসামি সাব্বির হোসেন সরকার গজারিয়া এলাকার জেএমআই কোম্পানির ওয়ার্কার ছিল। কিছুদিন পূর্বে সে কোম্পানির চাকরি হারিয়েছে । আসামির সাথে মৃত রাহাফুলের ঘনিষ্ঠ বন্ধুত্ব ছিলো । আসামির চাকরি না থাকায় ১২ হাজার টাকার জন্য সে টেনশনে পড়ে যা। আসামি সাব্বির ১২০০০ টাকা ধার চায়, তার বন্ধু রাহাফুল খানের কাছে। রাহফুল টাকা ধার দিতে অস্বীকার করে। সেই সূত্র ধরে রাহাফুলের প্রতি সাব্বিরের ক্ষোভ সৃষ্টি হয়। গত ১০ নভেম্বর রাতে আসামি সাব্বির হোসেন কোমল পানিয় বোতলে ৫টি ঘুমের ট্যাবলেট মিক্স করে রাহাফুলকে খাইয়ে অচেতন করে পরে হত্যাকান্ড ঘটিয়েছে ।  পুলিশি তদন্তে আসামির স্বিকারোক্তি  তথ্য গণমাধ্যম কর্মীদের নিশ্চিত করেন গজারিয়া থানা অফিসার ইনচার্জ মোল্লা সোহেব আলী।
আল আমিন
 তাং  ১৬–১১–২৩ ইং ।


আরো খবর...
Theme Created By ThemesDealer.Com