শনিবার, ২৫ মে ২০২৪, ০৮:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম
শ্রীনগরে আওয়ামী লীগের উদ্যোগে বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষিকী ও শিশু দিবস পালিত শ্রীনগরে জাতীয় নির্বাচন উপলক্ষে যুবলীগের আলোচনা সভা ও র‍্যালি শ্রীনগর পাটাভোগে তৃণমূল আওয়ামী লীগের উদ্যোগে জাতীয় নির্বাচন উপলক্ষে আলোচনা সভা  শ্রীনগরে রোকেয়া দিবসে সম্মাননা পেলেন জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান ফিরুজা বেগম শ্রীনগর ষোলঘরে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ ও সচেতনা বৃদ্ধির লক্ষ্যে উঠান বৈঠক এডাব মুন্সীগঞ্জ জেলার মানববন্ধন মুন্সীগঞ্জ- ৩ আসনে মনোনয়ন ফরম কিনলেন হাজী মুহাম্মদ ফয়সাল বিপ্লব মুন্সীগঞ্জ -১আসনের মনোনয়ন পত্র গ্রহণ করলেন উপজেলা আঃলীগের সভাপতি তোফাজ্জল হোসেন শ্রীনগর হানাদার মুক্ত দিবস উপলক্ষে আলোচনা সভা ও আনন্দ শোভাযাত্রা ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে বাস নিয়ন্ত্রণ হারিয়ে নিহত-২ আহত-৮

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকাকে আবার বিজয়ী করুন- এমপি মৃণাল

লিটন মাহমুদ / ১০০ বার
আপডেট সময় রবিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৩, ৩:৫৩ অপরাহ্ন

লিটন মাহমুদ , মুন্সীগঞ্জ
মুন্সীগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও কেন্দ্রীয় আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস এমপি উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিতে জনসাধারণের প্রতি আহবান জানিয়েছেন। তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা প্রধানমন্ত্রী থাকলে দেশে উন্নয়ন হয়। নৌকায় ভোট দিলে দেশে উন্নয়ন হবে, শেখ হাসিনা প্রধানমন্ত্রী থাকলে দেশের মানুষ ভালো থাকবে।
রোববার মুন্সীগঞ্জ সদর উপজেলার আধারা ইউনিয়নের চিতলীয়া বাজারে গণসংযোগকালে এসব কথাগুলো বলেন। এমপি মৃণাল আরও বলেছেন, স্বাধীনতা বিরোধী বিএনপি–জামাত জোট আবার ক্ষমতায় যেতে চায়। বিএনপি-জামাত জোট সরকার ক্ষমতায় থাকতে দেশে উন্নয়ন করেনি। এতিমদের টাকা লুটপাট, দুনীর্তি, চাঁদাবাজি ও ত্রাসের রাজত্ব ছিল ।
বিএনপি-জামাত জোট সরকার ক্ষমতায় থাকতে বিদ্যুতের খাম্বা (খুটি) ছিল, বিদ্যুত ছিল না। শেখ হাসিনা প্রধানমন্ত্রী হওয়ার পর ঘরে ঘরে বিদ্যুত দিয়েছেন, ব্রীজ, কালভার্ট, রাস্তাঘাট, স্কুল, কলেজ, মাদ্রাসার ভবন ও নদী ভাঙ্গন রোধে ব্যাপক কাজ হয়েছে। এসময় উপস্থিত ছিলেন, চিতলীয় বাজার ব্যবসায়ী সমিতির আব্দুস সালাম কাজল সহ বাজার কমিটি ও দলীয় নেতাকর্মীরা।


আরো খবর...
Theme Created By ThemesDealer.Com