মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৯:৫৯ অপরাহ্ন
শিরোনাম
শ্রীনগরে আওয়ামী লীগের উদ্যোগে বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষিকী ও শিশু দিবস পালিত শ্রীনগরে জাতীয় নির্বাচন উপলক্ষে যুবলীগের আলোচনা সভা ও র‍্যালি শ্রীনগর পাটাভোগে তৃণমূল আওয়ামী লীগের উদ্যোগে জাতীয় নির্বাচন উপলক্ষে আলোচনা সভা  শ্রীনগরে রোকেয়া দিবসে সম্মাননা পেলেন জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান ফিরুজা বেগম শ্রীনগর ষোলঘরে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ ও সচেতনা বৃদ্ধির লক্ষ্যে উঠান বৈঠক এডাব মুন্সীগঞ্জ জেলার মানববন্ধন মুন্সীগঞ্জ- ৩ আসনে মনোনয়ন ফরম কিনলেন হাজী মুহাম্মদ ফয়সাল বিপ্লব মুন্সীগঞ্জ -১আসনের মনোনয়ন পত্র গ্রহণ করলেন উপজেলা আঃলীগের সভাপতি তোফাজ্জল হোসেন শ্রীনগর হানাদার মুক্ত দিবস উপলক্ষে আলোচনা সভা ও আনন্দ শোভাযাত্রা ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে বাস নিয়ন্ত্রণ হারিয়ে নিহত-২ আহত-৮

মুন্সীগঞ্জের সিরাজদীখানে ট্রাকের  পিছনে বাসের ধাক্কায় নিহত ৩, আহত ১২

মো: তুষার আহম্মেদ / ১০৫ বার
আপডেট সময় বুধবার, ৬ সেপ্টেম্বর, ২০২৩, ৭:৩৯ পূর্বাহ্ন

তুষার আহাম্মেদ –  মুন্সীগঞ্জের সিরাজদীখানে ঢকা-মাওয়া  এক্সপ্রেসওয়েতে দাঁড়িয়ে থাকা ট্রাকের  পিছনে বাসের ধাক্কায় তিনজন  নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন অন্তত আরো ১২ বাসযাত্রী।
বুধবার (৬ সেপ্টেম্বর)  ভোর ৪ টার দিকে উপজেলার ঢাকা-মাওয় এক্সপ্রেসওয়ের রামের খোলা  নামক এলাকায় ফ্লাইওভারের উপর  এ দুর্ঘটনা ঘটে।
এ দুর্ঘটনায় মোসা হাসিনা বেগম (৪২) নামে এক বাসযাত্রীসহ ৩ জন ঘটনাস্থলেই মারা যান ।
গুরুতর আহত হন চট্রগ্রাম জেলার মৃত আব্দুল বাতেন মিয়ার পুত্র লাভলু (৫৫),পটুয়াখালীর মৃত আজহার উদ্দিন তালুকদারের ছেলে মো.মনিরুল ইসলাম (৪৬), মৃত আবু সাত্তার জমাদ্দারের পুত্র মো.জহিরুল ইসলাম (৪৮), বদু ফকির মিয়ার পুত্র মফিজুল ইসলাম (৪২)সহ অন্তত ১২ জন আহত হন । আহতদের ঢাকাসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে ।
হাসাড়া হাইওয়ে পুলিশ ও সিরাজদীখান থানা পুলিশ সূত্রে জানা যায় , লাবিবা পরিবহন নামের (ঢাকা মেট্রো ব-১৪-৭৩২৫)  একটি যাত্রীবাহী বাস কুয়াকাটা থেকে ঢাকার দিকে  যাচ্ছিল। পথে ঢাকা-মাওয়া  এক্সপ্রেসওয়ের রামের খোলা নামক এলাকায়  ফ্লাইভারের উপর ঢাকাগামী দাড়িয়ে  থাকা মালবাহি  একটি ট্রাককে (ঢাকা মেট্রো ট-১৮-৪২৮৯)  ধাক্কা দিলে  লাবিবা পরিবহন বাসটি নিয়ন্ত্রন হারিয়ে  এক্সপ্রেসওয়ের রেলিং এর সাথে সজোরে আঘাত লেগে উল্টে যায় । এ সময় ৩ বাসযাত্রী ঘটনাস্থলেই মারা যায় । আহত হয় প্রায় ১২ বাস যাত্রী।
হাসাড়া হাইওয়ে  থানার ওসি কাঞ্চন কুমার সিংহ বিষয়টি নিশ্চিত করে বলেন, মালবাহি ট্রাকটি নষ্ট হয়ে যাওয়ায় পথে দাড়িয়ে ছিল। পিছন থেকে লাবিবা পরিবহন বাসটি ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে ।  বাস ও ট্রাক আমাদের হেফাজতে রয়েছে ।  এ ঘটনায় বেশ কিছু বাসযাত্রী আহত হয়েছেন । তাদের ঢাকায় বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে ।
ফায়ার সার্ভিসের ওয়ার হাউস ইন্সপেক্টর মাহফুজ রিবেন বলেন, ভোর রাতে দুর্ঘটনার তথ্য পাওয়ার সাথে সাথেই শ্রীনগর ফায়ার স্টেশন থেকে দুইটি ইউনিট ও সিরাজদিখান ফায়ার স্টেশন থেকে একটি ইউনিট এসে উদ্ধার অভিযান পরিচালনা করে। গুরুতর আহত ব্যক্তিদের ঢাকাসহ শ্রীনগর ও সিরাজদিখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ প্রেরণ করি। এছাড়া ঘটনাস্থল থেকে নিহত তিনজনকে উদ্ধার করে হাসাড়া হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করি।
হাইওয়ে সার্কেল নারায়ণগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল কাদের জিলানী বলেন, ভোর রাতে ট্রাকের পিছনের ২টি চাকা বাস্ট হয়। তারা ট্রাকটি থামিয়ে চাকা মেরামত করছিল এমন সময় কুয়াকাটা থেকে ছেড়ে আসা লাবিবা পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে থেমে থাকা ট্রাকটির পিছনে ধাক্কা দেয় এতে ঘটনাস্থলেই বাসে থাকা তিনজন যাত্রী মারা যায়। বাকি আহতদের উন্নত চিকিৎসার জন্য ঢাকাসহ বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।#
তুষার আহাম্মেদ
০১৭১৯২৮২৬১৪
০৬-০৯-২০২৩ খ্রি:


আরো খবর...
Theme Created By ThemesDealer.Com