মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১০:৪০ অপরাহ্ন
শিরোনাম
শ্রীনগরে আওয়ামী লীগের উদ্যোগে বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষিকী ও শিশু দিবস পালিত শ্রীনগরে জাতীয় নির্বাচন উপলক্ষে যুবলীগের আলোচনা সভা ও র‍্যালি শ্রীনগর পাটাভোগে তৃণমূল আওয়ামী লীগের উদ্যোগে জাতীয় নির্বাচন উপলক্ষে আলোচনা সভা  শ্রীনগরে রোকেয়া দিবসে সম্মাননা পেলেন জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান ফিরুজা বেগম শ্রীনগর ষোলঘরে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ ও সচেতনা বৃদ্ধির লক্ষ্যে উঠান বৈঠক এডাব মুন্সীগঞ্জ জেলার মানববন্ধন মুন্সীগঞ্জ- ৩ আসনে মনোনয়ন ফরম কিনলেন হাজী মুহাম্মদ ফয়সাল বিপ্লব মুন্সীগঞ্জ -১আসনের মনোনয়ন পত্র গ্রহণ করলেন উপজেলা আঃলীগের সভাপতি তোফাজ্জল হোসেন শ্রীনগর হানাদার মুক্ত দিবস উপলক্ষে আলোচনা সভা ও আনন্দ শোভাযাত্রা ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে বাস নিয়ন্ত্রণ হারিয়ে নিহত-২ আহত-৮

৯ হাজার বস্তা সিমেন্ট আত্মসাৎ করে পালিয়েছে বিএনপির নেতা আব্দুল লতিফ

লিটন মাহমুদ / ১৯৫ বার
আপডেট সময় বৃহস্পতিবার, ১০ আগস্ট, ২০২৩, ১:০৪ অপরাহ্ন

লিটন মাহমুদ:
হাজার বস্তা সিমেন্ট আত্মসাৎ করে পালিয়েছে বিএনপির নেতা আব্দুল লতিফ তার বিরুদ্ধে হাফিজুর রহমান নামে এক ব্যক্তি বাদী হয়ে নারায়ণগঞ্জ জেলা চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলী ২নং আদালতে পিটিশন মামলা দায়ের করেছে যাহার নং২৪৬/২০২৩ইং।
মামলার এজাহারে জানা যায় বাদী হাফিজুর রহমান শেখ ক্রাউন সিমেন্টসহ বিভিন্ন প্রতিষ্ঠানের মালামাল বিভিন্ন স্থানে পরিবহন করে থাকেন। আসামী আব্দুল লতিফ এর মালিকানাধীন ট্রলারের মাধ্যমে মাল পরিবহনের জন্য গত (২০ এপ্রিল) ২০২৩ই তারিখে ক্রাউন সিমেন্ট ফ্যাক্টরীর মুন্সীগঞ্জ হতে ৯ হাজার বস্তা সিমেন্ট আব্দুল লতিফের মালিকানাধীন ট্রলার জোগে ঢাকা কালীগঞ্জ ঘাটে ক্রাউন সিমেন্ট ফেক্টরীর নিজস্ব গোডাউনে পৌঁছে দেওয়ার বলে নিয়ে চলে যায়। পরে পেমেন্ট সহ সিমেন্ট সহ ট্রলারটি কালীঞ্জ ঘাটে না পৌঁছেলে বিভিন্ন স্থানে খোজাখুজি শুরু হয়। দির্ঘদিন খোজাখুজি করলেও ৯ হাজার বস্তা সিমেন্ট ও ট্রলার মালিকের কোন সন্ধান পাওয়া যায়নি।পরে প্রায় ১ মাস পুর্বে বাদী জানতে পারেন যে উক্ত ট্রলারটি ঢাকা কালীগঞ্জ ঘাটের ১শ গজ দুরে পরিত্যক্ত অবস্থায় পরে রয়েছে। এর পর বাদী ঢাকার কালীগঞ্জে গিয়ে দেখতে পান যে ট্রলারে মাত্র ১৪৫ ব্যাগ সিমেন্ট জমাট অবস্থায় রয়েছে বাকী ৮৮৫৫ ব্যাগ সিমেন্ট এর কোন খোঁজ নেই। এত বাদীর ধারনা হয় পরিবহনকৃত ৮ হাজার ৮শ৫৫ ব্যাগ সিমেন্ট যাহার আনুমানিক বাজার মুল্য ৪৮.৭০.২৫০ টাকার মাল আত্মসাৎ করেছেন আসামী আব্দুল লতিফ। নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা উপজেলার পাগলা পুর্বপাড়া এলাকার মৃত কালু শেখের ছেলে হাফিজুর রহমান জানান মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার বালুচর ইউনিয়ন বিএনপি আহবায়ক ও খাসমহল বালুচর গ্রামের মৃত হযরত আলীর ছেলে আব্দুল লতিফ (৫১) গং আমার ৯ হাজার বস্তা সিমেন্ট আত্মসাৎ করেছেন তাই আমি বাদী হয়ে নারায়ণগঞ্জ জেলা চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলী ২নং আদালতে মামলা দায়ের করেছি পিটিশন মামলা নং ২৪৬/২০২৩ইং ধারা ৪০৬/৪০৭/৪২০/৩৭৯/৫০৬ দি প্যানাল কোড১৮৬০। এবিষয়ে আসামী আব্দুল লতিফ এর মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করে ও সম্ভব হয়নি। মামলার তদন্তকারী কর্মকর্তা বলেন আসামীদের আটকের চেষ্টা চলছে।


আরো খবর...
Theme Created By ThemesDealer.Com