বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:০০ পূর্বাহ্ন
শিরোনাম
শ্রীনগরে আওয়ামী লীগের উদ্যোগে বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষিকী ও শিশু দিবস পালিত শ্রীনগরে জাতীয় নির্বাচন উপলক্ষে যুবলীগের আলোচনা সভা ও র‍্যালি শ্রীনগর পাটাভোগে তৃণমূল আওয়ামী লীগের উদ্যোগে জাতীয় নির্বাচন উপলক্ষে আলোচনা সভা  শ্রীনগরে রোকেয়া দিবসে সম্মাননা পেলেন জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান ফিরুজা বেগম শ্রীনগর ষোলঘরে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ ও সচেতনা বৃদ্ধির লক্ষ্যে উঠান বৈঠক এডাব মুন্সীগঞ্জ জেলার মানববন্ধন মুন্সীগঞ্জ- ৩ আসনে মনোনয়ন ফরম কিনলেন হাজী মুহাম্মদ ফয়সাল বিপ্লব মুন্সীগঞ্জ -১আসনের মনোনয়ন পত্র গ্রহণ করলেন উপজেলা আঃলীগের সভাপতি তোফাজ্জল হোসেন শ্রীনগর হানাদার মুক্ত দিবস উপলক্ষে আলোচনা সভা ও আনন্দ শোভাযাত্রা ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে বাস নিয়ন্ত্রণ হারিয়ে নিহত-২ আহত-৮

লৌহজেং কোস্ট গার্ডের অভিযানে ১ লক্ষ ২০ হাজার পিছ অবৈধ চায়না জাল জব্দ

রিপোর্টার / ১৭২ বার
আপডেট সময় বুধবার, ২২ মার্চ, ২০২৩, ৩:৩২ অপরাহ্ন

মোস্তাকিম আহমেদ আলিফ:
মুন্সিগঞ্জের লৌহজং-এ কোস্ট গার্ডের অভিযানে ১ লক্ষ ২০ হাজার পিছ অবৈধ চায়না দুয়ারী জাল জব্দ করা হয়েছে।বুধবার সকালে কোস্ট গার্ড ঢাকা জোনের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার খন্দকার মুনিফ তকি এ তথ্য জানান।
তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার আনুমানিক বিকেল ৫ টার সময় বাংলাদেশ কোস্ট গার্ড স্টেশন পদ্মা কর্তৃক  লৌহজং উপজেলার মেদিনী মন্ডল ইউনিয়নের কবুতরখোলা এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে অবৈধ জাল তৈরির ১টি কারখানা ও ১টি গোডাউন তল্লাশি করে ১ লক্ষ ২০ হাজার পিছ অবৈধ চায়না দুয়ারী জাল জব্দ করা হয়। জাল তৈরির কারখানাটিকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ৫০০০ টাকা নগদ অর্থ জরিমানা করা হয় ও গোডাউন এর প্রকৃত মালিক খুঁজে না পাওয়ায় জরিমানা করা হয়েছে।
অভিযানে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আব্দুল আউয়াল ও সিনিয়র  মৎস্য কর্মকর্তা মোঃ ফরিদুল ইসলাম। পরবর্তীতে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সিনিয়র  মৎস্য কর্মকর্তার উপস্থিতিতে জব্দকৃত জাল আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়।


আরো খবর...
Theme Created By ThemesDealer.Com