শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:১৭ পূর্বাহ্ন
শিরোনাম
শ্রীনগরে আওয়ামী লীগের উদ্যোগে বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষিকী ও শিশু দিবস পালিত শ্রীনগরে জাতীয় নির্বাচন উপলক্ষে যুবলীগের আলোচনা সভা ও র‍্যালি শ্রীনগর পাটাভোগে তৃণমূল আওয়ামী লীগের উদ্যোগে জাতীয় নির্বাচন উপলক্ষে আলোচনা সভা  শ্রীনগরে রোকেয়া দিবসে সম্মাননা পেলেন জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান ফিরুজা বেগম শ্রীনগর ষোলঘরে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ ও সচেতনা বৃদ্ধির লক্ষ্যে উঠান বৈঠক এডাব মুন্সীগঞ্জ জেলার মানববন্ধন মুন্সীগঞ্জ- ৩ আসনে মনোনয়ন ফরম কিনলেন হাজী মুহাম্মদ ফয়সাল বিপ্লব মুন্সীগঞ্জ -১আসনের মনোনয়ন পত্র গ্রহণ করলেন উপজেলা আঃলীগের সভাপতি তোফাজ্জল হোসেন শ্রীনগর হানাদার মুক্ত দিবস উপলক্ষে আলোচনা সভা ও আনন্দ শোভাযাত্রা ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে বাস নিয়ন্ত্রণ হারিয়ে নিহত-২ আহত-৮

মুন্সীগঞ্জে গোয়েন্দা পুলিশের অভিযানে পাঁচ হাজার পিস ইয়াবাসহ গ্রেপ্তার ১

মোঃ তুষার আহাম্মেদ / ১৫৩ বার
আপডেট সময় শুক্রবার, ২৭ জানুয়ারী, ২০২৩, ৪:২৫ অপরাহ্ন

 

তুষার আহাম্মেদ –  মুন্সীগঞ্জে গোপন সংবাদের ভিত্তিতে গভীর রাতে অভিযান চালিয়ে ৫ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ মো. সাদ্দাম হোসেন (৩৩) নামের এক মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে মুন্সীগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশ।
বৃহস্পতিবার দিবাগত রাত ২টার দিকে সদর উপজেলার রামপাল এলাকায় পানহাটা গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।
আটককৃত মাদক ব্যবসায়ী দীর্ঘদিন ধরে কক্সবাজার ও টেকনাফসহ দেশে বিভিন্ন প্রান্ত থেকে বড় ধরনের মাদকের চালান এনে বিপুল অর্থের বিনিময়ে তা বিক্রি করে দিতেন একাধিক মুন্সীগঞ্জের সিন্ডিকেটের কাছে।
শুক্রবার দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান জেলা গোয়েন্দা শাখার ইনচার্জ ওসি আবুল কালাম আজাদ। তিনি জানান, গভীর রাতে ইয়াবা ট্যাবলেটের বড় একটি চালান আসছে, এমন তথ্যের ভিত্তিতে ঘটনাস্থলে অভিযান চালায় গোয়েন্দা পুলিশ।
এ সময় মাদক বিক্রেতা সাদ্দামকে ইয়াবাসহ আটক করতে সক্ষম হলেও তার এক সহযোগী এ সময় সুমন পালিয়ে যায়। পরে সেখান থেকে উদ্ধার করা হয় ৫ হাজার পিস ইয়াবা ট্যাবলেট।
এ ঘটনায় মুন্সীগঞ্জ সদর থানায় গোয়েন্দা পুলিশের এসআই মো. ফয়সাল হাওলাদার বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন।#


আরো খবর...
Theme Created By ThemesDealer.Com