শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:৪৭ অপরাহ্ন
শিরোনাম
শ্রীনগরে আওয়ামী লীগের উদ্যোগে বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষিকী ও শিশু দিবস পালিত শ্রীনগরে জাতীয় নির্বাচন উপলক্ষে যুবলীগের আলোচনা সভা ও র‍্যালি শ্রীনগর পাটাভোগে তৃণমূল আওয়ামী লীগের উদ্যোগে জাতীয় নির্বাচন উপলক্ষে আলোচনা সভা  শ্রীনগরে রোকেয়া দিবসে সম্মাননা পেলেন জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান ফিরুজা বেগম শ্রীনগর ষোলঘরে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ ও সচেতনা বৃদ্ধির লক্ষ্যে উঠান বৈঠক এডাব মুন্সীগঞ্জ জেলার মানববন্ধন মুন্সীগঞ্জ- ৩ আসনে মনোনয়ন ফরম কিনলেন হাজী মুহাম্মদ ফয়সাল বিপ্লব মুন্সীগঞ্জ -১আসনের মনোনয়ন পত্র গ্রহণ করলেন উপজেলা আঃলীগের সভাপতি তোফাজ্জল হোসেন শ্রীনগর হানাদার মুক্ত দিবস উপলক্ষে আলোচনা সভা ও আনন্দ শোভাযাত্রা ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে বাস নিয়ন্ত্রণ হারিয়ে নিহত-২ আহত-৮

মুন্সীগঞ্জের সিরাজদিখানে রিভালবার সহ ২ ছিনতাইকারী আটক 

মো: তুষার আহম্মেদ / ৮৬ বার
আপডেট সময় রবিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৩, ১০:৩৫ পূর্বাহ্ন

তুষার আহাম্মেদ –  মুন্সীগঞ্জের সিরাজদিখানে একটি ২২ বোরের রিভালবারসহ  দুই পেশাদার ছিনতাইকারীকে আটক করে পুলিশে দিয়েছে জনতা ।
শনিবার( ২৩ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৪ টার দিকে উপজেলার ঢাকা-মাওয়া মহাসড়কের নিমতলা নামক এলাকা থেকে দুই ছিনতাইকারীকে আটক করা হয়। আটককৃতরা হলেন মুন্সীগঞ্জ জেলার টঙ্গিবাড়ী উপজেলার চাষিরী গ্রামের আসাদুজ্জামান জুয়েলের ছেলে রেজা মাহমুদ সায়মন ও  একই এলাকার মৃত মোতালেবের ছেলে সুমন ওরফে কালু । 

এ তথ্য নিশ্চিত করে সিনিয়র সহকারী পুলিশ সুপার (সিরাজদিখান সার্কেল) মো.মোস্তাফিজুর রহমান রিফাত বলেন,উপজেলার রাজানগর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের ইউপি সদস্য মেহের আলীর মোটর সাইকেল ছিনতাইয়ের চেষ্টা করে দুই ছিনতাইকারী । এ সময় একটি ২২ বোরের রিভালবারসহ দুই ছিনতাইকারীকে আটক করে পুলিশে দিয়েছে সাধারণ জনতা ।

ইউপি সদস্য মেহের আলী জানান, শনিবার বিকালে আমার নিজ বাড়ী দক্ষিন রাজানগরে‌ একটি মোটরসাইকেলে চড়ে দুই ছিনতাইকারী আসে। এ সময় তারা আমার মোটর সাইকেলটি ছিনিয়ে নিতে চেষ্টা করে । পড়ে আমি প্রতিরোধ গড়ে তুললে ওরা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। আমিও আমার মোটরসাইকেল নিয়ে ওদের পিছনে দাওয়া করি ।  ঢাকা-মাওয়া মহাসড়কের নিমতলা এলাকায় গিয়ে  জনতার সহযোগীতায় ওদের আটক করে পুলিশে দেই ।

সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ  মো.মুজাহিদুল ইসলাম বলেন, ছিনতাইসহ নানা অপরাধমূলক কর্মকান্ড পরিচালনা করে আসছিল ওরা । ওদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়া চলছে ।


আরো খবর...
Theme Created By ThemesDealer.Com