রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৯:০২ পূর্বাহ্ন
শিরোনাম
শ্রীনগরে আওয়ামী লীগের উদ্যোগে বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষিকী ও শিশু দিবস পালিত শ্রীনগরে জাতীয় নির্বাচন উপলক্ষে যুবলীগের আলোচনা সভা ও র‍্যালি শ্রীনগর পাটাভোগে তৃণমূল আওয়ামী লীগের উদ্যোগে জাতীয় নির্বাচন উপলক্ষে আলোচনা সভা  শ্রীনগরে রোকেয়া দিবসে সম্মাননা পেলেন জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান ফিরুজা বেগম শ্রীনগর ষোলঘরে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ ও সচেতনা বৃদ্ধির লক্ষ্যে উঠান বৈঠক এডাব মুন্সীগঞ্জ জেলার মানববন্ধন মুন্সীগঞ্জ- ৩ আসনে মনোনয়ন ফরম কিনলেন হাজী মুহাম্মদ ফয়সাল বিপ্লব মুন্সীগঞ্জ -১আসনের মনোনয়ন পত্র গ্রহণ করলেন উপজেলা আঃলীগের সভাপতি তোফাজ্জল হোসেন শ্রীনগর হানাদার মুক্ত দিবস উপলক্ষে আলোচনা সভা ও আনন্দ শোভাযাত্রা ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে বাস নিয়ন্ত্রণ হারিয়ে নিহত-২ আহত-৮

টঙ্গীবাড়ীতে আওয়ামীলীগ নেতার মৃত্যুতে শোক র‌্যালি

রিপোর্টার / ১০৭ বার
আপডেট সময় সোমবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৩, ৯:৪৬ পূর্বাহ্ন

স্টাফ রিপোর্ট, মুন্সিগঞ্জ

মুন্সীগঞ্জ টংগীবাড়ীর বালিগাঁও উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষানুরাগী সদস্য ও বালিগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর হোসেন চঞ্চল বেপারীর অকাল মৃত্যুতে আলোচনা সভা ও শোক র‌্যালি হয়েছে। গত ১০ সেপ্টেম্বর সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হন বালিগাঁও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আজগর হোসেন চঞ্চল। পরে উন্নত চিকিৎসার জন্য রাজধানীর আজগর আলী হাসপাতালে ভর্তি করা হয় তাকে,সেখানে ১২সেপ্টেম্বর মঙ্গলবার সন্ধায় চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি। সোমবার (১৮ সেপ্টেম্বর) বেলা ১১টায় বালিগাঁও উচ্চ বিদ্যালয়ে আলোচনা সভা শেষে বিদ্যালয়ের সামনে থেকে এক শোক র‌্যালি বের হয়। র‌্যালিটি বালিগাঁও উচ্চ বিদ্যালয় হতে পেট্রোল পাম্প প্রদক্ষিন করে স্কুল গেইট এসে শেষ হয়। এসময় উপস্থিত ছিলেন টঙ্গিবাড়ী উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও বালিগাঁও উচ্চ বিদ্যালয়ের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোফাজ্জল হোসেন কমান্ডার, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আওলাদ হোসেন হালদার, সহ সভাপতি রুহুল আমিন মুন্সী, বালিগাঁও ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি মিজানুর রহমান, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান সোহেল। আরও উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা মঞ্জু আলম সানাউল্লাহ, শাজাহান বেপারী, সালাউদ্দিন শেখ, আরিফুজ্জামান আরিফ হালদার, আনোয়ার শেখ, নূরু শেখ, সাবেক ছাত্রলীগ নেতা গোলাম মিঠু, কৃষকলীগ নেতা জুলফিকার আলী ফুকার মোল্লাসহ অসংখ্য নেতাকর্মী এবং বালিগাঁও উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি, শিক্ষক মন্ডলী, অভিবাবক ও ছাত্র-ছাত্রীবৃন্দ।

টঙ্গীবাড়ীতে আওয়ামীলীগ নেতার মৃত্যুতে শোক র‌্যালি

মুন্সীগঞ্জ টংগীবাড়ীর বালিগাঁও উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষানুরাগী সদস্য ও বালিগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর হোসেন চঞ্চল বেপারীর অকাল মৃত্যুতে আলোচনা সভা ও শোক র‌্যালি হয়েছে।

 

গত ১০ সেপ্টেম্বর সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হন বালিগাঁও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আজগর হোসেন চঞ্চল।

 

পরে উন্নত চিকিৎসার জন্য রাজধানীর আজগর আলী হাসপাতালে ভর্তি করা হয় তাকে,সেখানে ১২সেপ্টেম্বর মঙ্গলবার সন্ধায় চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি।

 

সোমবার (১৮ সেপ্টেম্বর) বেলা ১১টায় বালিগাঁও উচ্চ বিদ্যালয়ে আলোচনা সভা শেষে বিদ্যালয়ের সামনে থেকে এক শোক র‌্যালি বের হয়।

 

র‌্যালিটি বালিগাঁও উচ্চ বিদ্যালয় হতে পেট্রোল পাম্প প্রদক্ষিন করে স্কুল গেইট এসে শেষ হয়।

 

এসময় উপস্থিত ছিলেন টঙ্গিবাড়ী উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও বালিগাঁও উচ্চ বিদ্যালয়ের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোফাজ্জল হোসেন কমান্ডার, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আওলাদ হোসেন হালদার, সহ সভাপতি রুহুল আমিন মুন্সী, বালিগাঁও ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি মিজানুর রহমান, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান সোহেল।

 

  1. আরও উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা মঞ্জু আলম সানাউল্লাহ, শাজাহান বেপারী, সালাউদ্দিন শেখ, আরিফুজ্জামান আরিফ হালদার, আনোয়ার শেখ, নূরু শেখ, সাবেক ছাত্রলীগ নেতা গোলাম মিঠু, কৃষকলীগ নেতা জুলফিকার আলী ফুকার মোল্লাসহ অসংখ্য নেতাকর্মী এবং বালিগাঁও উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি, শিক্ষক মন্ডলী, অভিবাবক ও ছাত্র-ছাত্রীবৃন্দ।


আরো খবর...
Theme Created By ThemesDealer.Com