শনিবার, ০৪ মে ২০২৪, ০৮:২৪ পূর্বাহ্ন
শিরোনাম
শ্রীনগরে আওয়ামী লীগের উদ্যোগে বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষিকী ও শিশু দিবস পালিত শ্রীনগরে জাতীয় নির্বাচন উপলক্ষে যুবলীগের আলোচনা সভা ও র‍্যালি শ্রীনগর পাটাভোগে তৃণমূল আওয়ামী লীগের উদ্যোগে জাতীয় নির্বাচন উপলক্ষে আলোচনা সভা  শ্রীনগরে রোকেয়া দিবসে সম্মাননা পেলেন জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান ফিরুজা বেগম শ্রীনগর ষোলঘরে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ ও সচেতনা বৃদ্ধির লক্ষ্যে উঠান বৈঠক এডাব মুন্সীগঞ্জ জেলার মানববন্ধন মুন্সীগঞ্জ- ৩ আসনে মনোনয়ন ফরম কিনলেন হাজী মুহাম্মদ ফয়সাল বিপ্লব মুন্সীগঞ্জ -১আসনের মনোনয়ন পত্র গ্রহণ করলেন উপজেলা আঃলীগের সভাপতি তোফাজ্জল হোসেন শ্রীনগর হানাদার মুক্ত দিবস উপলক্ষে আলোচনা সভা ও আনন্দ শোভাযাত্রা ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে বাস নিয়ন্ত্রণ হারিয়ে নিহত-২ আহত-৮

শ্রীনগরে ভয়াবহ অগ্নিকাণ্ডে বসতঘর পুড়ে ছাই

মোঃ আলিফ হোসেন / ৯৯ বার
আপডেট সময় শনিবার, ৯ সেপ্টেম্বর, ২০২৩, ৭:২৭ পূর্বাহ্ন

মোঃ আলিফ হোসেন:
মুন্সীগঞ্জের শ্রীনগরে ভয়াবহ অগ্নিকাণ্ডে বসতঘরের মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় দেড় লক্ষ টাকার অধিক ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।
গতকাল শুক্রবার রাত ১১ টার দিকে উপজেলার আটপাড়া ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের বাড়ৈগাঁও গ্রামের ফারুক শেখের বাড়িতে এ অগ্নিকাণ্ড ঘটেছে।
স্থানীয়রা জানায়, শুক্রবার রাত ১১টার দিকে
ফারুক শেখের বাড়িতে আগুন লাগে। মুহূর্তের মধ্যে আগুন চারিদিকে ছড়িয়ে পড়লে আমারা আগুন নিয়ন্ত্রণ আনতে চেষ্টা করি। পরে শ্রীনগর ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে। ফারুকের মাথায় সমস্যা থাকার কারণে সে নিজেই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটিয়েছে।
এ বিষয়ে আটপাড়া ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের ইউপি সদস্য রানা হাবিবুল্লাহ মিয়া বলেন, মাইক দিয়ে এলাউন্স করার পরে আমি শুনে ঘটনাস্থলে গিয়ে দেখি এলাকার যুবকরা আগুন নিয়ন্ত্রণে আনার জন্য বালটি দিয়ে পানি দিচ্ছে। ক্ষয়ক্ষতির পরিমাণ জানতে চাইলে তিনি বলেন, প্রায় দেড় লাখ টাকার ক্ষতি হয়েছে। আগুনের সূত্রপাত কিভাবে হয়েছে তা বলা যাচ্ছে না।
এ বিষয়ে শ্রীনগর ফায়ার স্টেশন কর্মকর্তা মাহফুজ রিবেন বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে স্থানীয় লোকজনদের সাথে সহযোগিতা করে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। আগুনের সূত্রপাত কিভাবে হয়েছে তা এখনো বলা যাচ্ছে না বিষয়টি খতিয়ে দেখছি।


আরো খবর...
Theme Created By ThemesDealer.Com