সোমবার, ০৬ মে ২০২৪, ০১:২৯ পূর্বাহ্ন
শিরোনাম
শ্রীনগরে আওয়ামী লীগের উদ্যোগে বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষিকী ও শিশু দিবস পালিত শ্রীনগরে জাতীয় নির্বাচন উপলক্ষে যুবলীগের আলোচনা সভা ও র‍্যালি শ্রীনগর পাটাভোগে তৃণমূল আওয়ামী লীগের উদ্যোগে জাতীয় নির্বাচন উপলক্ষে আলোচনা সভা  শ্রীনগরে রোকেয়া দিবসে সম্মাননা পেলেন জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান ফিরুজা বেগম শ্রীনগর ষোলঘরে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ ও সচেতনা বৃদ্ধির লক্ষ্যে উঠান বৈঠক এডাব মুন্সীগঞ্জ জেলার মানববন্ধন মুন্সীগঞ্জ- ৩ আসনে মনোনয়ন ফরম কিনলেন হাজী মুহাম্মদ ফয়সাল বিপ্লব মুন্সীগঞ্জ -১আসনের মনোনয়ন পত্র গ্রহণ করলেন উপজেলা আঃলীগের সভাপতি তোফাজ্জল হোসেন শ্রীনগর হানাদার মুক্ত দিবস উপলক্ষে আলোচনা সভা ও আনন্দ শোভাযাত্রা ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে বাস নিয়ন্ত্রণ হারিয়ে নিহত-২ আহত-৮

মুন্সীগঞ্জে প্রবাসী স্ত্রীর কাছে ৫ লক্ষ টাকা চাঁদা দাবী থানায় অভিযোগ

লিটন মাহমুদ / ১৯৯ বার
আপডেট সময় রবিবার, ১৩ আগস্ট, ২০২৩, ২:০১ অপরাহ্ন

লিটন মাহমুদ:
মুন্সীগঞ্জ  সদর উপজেলার মহাকালী ইউনিয়নে উত্তর মহাকালী গ্রামে এক প্রবাসীর স্ত্রীর বিভিন্ন ভিডিও এডিট করে  ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে ৫ লাখ টাকা চাঁদা দাবির অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ১১ আগষ্ট মুন্সীগঞ্জ সদর থানায় নুর হোসেন(৪০), মীর হোসেন(৪৫) পিতা কুদ্দুছ ছৈয়াল এর ছেলে বিরুদ্ধো অভিযোগ  করেছেন ।
কু‌য়েত প্রবাসী আব্দুল কাদের স্ত্রী মাহিয়া আফরুজ রিতা (৩৪)।  মাহিয়া আফরুজ রিতা অভিযোগ করেন, নুর হোসেন সাথে আমার স্বামীর ভালো সর্ম্পক  হওয়া প্রায় আমাদের কাছ থেকে টাকা প্রয়সা ধার নেয় আবার পরিশোধ করে দিতেন। এমন্ত অবস্থায় আমার স্বাসী নুর হোসেনের কাছ থেকে কিছু টাকা ধার নেয়, আবার পরিশোধ করে দেন। আমার বাড়িতে কেউ না থাকলে  আমাকে কু-প্রস্তাব দিতেন এবং  বিভিন্ন ভাবে হয়রানি করতে। নুর হোসেনের ভাই মীর হোসেনকে দিয়ে লোকজন নিয়ে বিভিন্ন ভাবে আমাকে ও আমার পরিবারের লোকজনকে  ভয়ভীতি ও আমার ছেলেকে হত্যার হুমকি দেয়। ১০ আগষ্ট আমার ছেলের মোবাইলে এই হত্যা হুমকি দেয়। তাদের হুমকিতে আমি ও আমার পরিবার এখন চরম নিরাপত্তাহীন অবস্থায় আছি।
বিষয়টি সদর থানার তদন্ত কর্মকর্তা  বলেন,করে সত্যতা পেলে পরবর্তী আইনগত ব্যাবস্থা গ্রহন করা হবে।


আরো খবর...
Theme Created By ThemesDealer.Com