রবিবার, ০৫ মে ২০২৪, ০৯:১৭ অপরাহ্ন
শিরোনাম
শ্রীনগরে আওয়ামী লীগের উদ্যোগে বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষিকী ও শিশু দিবস পালিত শ্রীনগরে জাতীয় নির্বাচন উপলক্ষে যুবলীগের আলোচনা সভা ও র‍্যালি শ্রীনগর পাটাভোগে তৃণমূল আওয়ামী লীগের উদ্যোগে জাতীয় নির্বাচন উপলক্ষে আলোচনা সভা  শ্রীনগরে রোকেয়া দিবসে সম্মাননা পেলেন জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান ফিরুজা বেগম শ্রীনগর ষোলঘরে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ ও সচেতনা বৃদ্ধির লক্ষ্যে উঠান বৈঠক এডাব মুন্সীগঞ্জ জেলার মানববন্ধন মুন্সীগঞ্জ- ৩ আসনে মনোনয়ন ফরম কিনলেন হাজী মুহাম্মদ ফয়সাল বিপ্লব মুন্সীগঞ্জ -১আসনের মনোনয়ন পত্র গ্রহণ করলেন উপজেলা আঃলীগের সভাপতি তোফাজ্জল হোসেন শ্রীনগর হানাদার মুক্ত দিবস উপলক্ষে আলোচনা সভা ও আনন্দ শোভাযাত্রা ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে বাস নিয়ন্ত্রণ হারিয়ে নিহত-২ আহত-৮

গজারিয়ায় রশি ছিড়ে নিচে পড়ে ২ জন রংমিস্ত্রির মৃত্যু

রিপোর্টার / ১৫৪ বার
আপডেট সময় শনিবার, ১২ আগস্ট, ২০২৩, ৫:১৪ অপরাহ্ন

তুষার আহাম্মেদ –  মুন্সীগঞ্জের অ্যাকটিভ ফার্মাসিউটিক্যাল
ইনগ্রেডিয়েন্ট (এপিআই) একটি ভবনে রং করার সময় প্রায় ৯০ফুট উপর থেকে রশি ছিঁড়ে নিচে পড়ে দুই রংমিস্ত্রির মৃত্যু হয়েছে। আজ সকাল নয়টার দিকে জেলার গজারিয়া উপজেলার বাউশিয়া এলাকায় অ্যাকটিভ ফার্মাসিউটিক্যাল ইনগ্রেডিয়েন্ট (এপিআই) ওষুধ শিল্প পার্কে এ ঘটনা ঘটে।
নিহতরা হলো মাদারীপুরের শিবচর উপজেলার সেনেরবাগ গ্রামের টোকন খানের ছেলে মোঃ শহীদ (২৭) ও একই গ্রামের আবুল মাতুব্বরের ছেলে আব্দুস সোবহান (২৫)।
ঘটনার প্রত্যক্ষদর্শী কয়েকজনের সাথে কথা বলে জানা যায়, গজারিয়া উপজেলার বাউশিয়া এলাকায় অ্যাকটিভ ফার্মাসিউটিক্যাল ইনগ্রেডিয়েন্ট (এপিআই) ওষুধ শিল্প পার্কে একমি ল্যাবরেটরিজ লিমিটেডে প্লটের ভেতর ৫ম তলা বিশিষ্ট ইউটিলিটি ভবনের ৪র্থ তলায় রংয়ের কাজ করছিলেন তিনজন রংমিস্ত্রি। এদের মধ্যে দুইজন রশিতে ঝুলে রং করছিলেন অপরজন ভবনের ছাদ থেকে তাদের সহযোগিতা করছিলেন। সকাল ৯ টার দিকে রশি ছিড়ে নিচে পড়ে গেলে ঘটনাস্থলে দুই রং মিস্ত্রির মৃত্যু হয়।
গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. আরশাদ কবির বলেন, সকাল নয়টার দিকে আমাদের হাসপাতালে দুজন লোককে নিয়ে আসলে আমরা তাদের মৃত ঘোষণা করি। তাদের অবস্থা দেখে মনে হয়েছে তারা দুজনেই রংয়ের কাজ করেন এবং কাজ করা অবস্থায় উপর থেকে নিচে পড়ে মারা গেছেন।
বিষয়টি সম্পর্কে গজারিয়া থানার অফিসার ইনচার্জ মোল্লা সোহেব আলী বলেন, খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছায়। প্রাথমিকভাবে আমাদের কাছে যেটা মনে হয়েছে রং করা অবস্থায় রশি ছিড়ে নিচে পড়ে তারা মারা গেছে। লাশ ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।
মো. তুষার আহাম্মেদ
মুন্সীগঞ্জ প্রতিনিধি
০১৭১৯২৮২৬১৪
১১-০৮-২০২৩খ্রি.


আরো খবর...
Theme Created By ThemesDealer.Com