বুধবার, ০৮ মে ২০২৪, ০৪:০৬ পূর্বাহ্ন
শিরোনাম
শ্রীনগরে আওয়ামী লীগের উদ্যোগে বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষিকী ও শিশু দিবস পালিত শ্রীনগরে জাতীয় নির্বাচন উপলক্ষে যুবলীগের আলোচনা সভা ও র‍্যালি শ্রীনগর পাটাভোগে তৃণমূল আওয়ামী লীগের উদ্যোগে জাতীয় নির্বাচন উপলক্ষে আলোচনা সভা  শ্রীনগরে রোকেয়া দিবসে সম্মাননা পেলেন জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান ফিরুজা বেগম শ্রীনগর ষোলঘরে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ ও সচেতনা বৃদ্ধির লক্ষ্যে উঠান বৈঠক এডাব মুন্সীগঞ্জ জেলার মানববন্ধন মুন্সীগঞ্জ- ৩ আসনে মনোনয়ন ফরম কিনলেন হাজী মুহাম্মদ ফয়সাল বিপ্লব মুন্সীগঞ্জ -১আসনের মনোনয়ন পত্র গ্রহণ করলেন উপজেলা আঃলীগের সভাপতি তোফাজ্জল হোসেন শ্রীনগর হানাদার মুক্ত দিবস উপলক্ষে আলোচনা সভা ও আনন্দ শোভাযাত্রা ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে বাস নিয়ন্ত্রণ হারিয়ে নিহত-২ আহত-৮

টঙ্গীবাড়িতে পুলিশের তাড়া খেয়ে খালের পানিতে ঝাপ দিয়ে নিখোঁজ মাদক ব্যবসায়ী

মো: তুষার আহম্মেদ / ১৩৬ বার
আপডেট সময় বৃহস্পতিবার, ১০ আগস্ট, ২০২৩, ১:০৫ অপরাহ্ন

তুষার আহাম্মেদ –  পুলিশের তাড়া খেয়ে মুন্সীগঞ্জের টঙ্গীবাড়িতে খালের পানিতে ঝাপ দিয়ে নিখোঁজ রয়েছে এক মাদক ব্যবসায়ী। তার নাম কুদ্দুস সরদার (৪৫)। বুধবার বিকেলে জেলার টঙ্গীবাড়ি উপজেলার বালিগাঁও গ্রাম সংলগ্ন তালতলা-ডহরী খালে এ ঘটনা ঘটে।
বৃহস্পতিবার (১০আগষ্ট) বিকেল ৪ টার দিকে এ রিপোর্ট লেখার সময় পর্যন্ত নিখোঁজ ওই মাদক ব্যবসায়ীর খোঁজ পাওয়া যায়নি। তার সন্ধানে খালে উদ্ধার তৎরপতা চালাচ্ছে ঢাকা ফায়ার সার্ভিসের ৪ সদস্যের ডুবুরী দল। পুলিশের দাবী নিখোঁজ কুদ্দুস সরদার একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। তবে পরিবারের লোকজন জানে না কি কারণে পুলিশ তাকে তাড়া করেছিলো। কুদ্দুস উপজেলার বালিগাঁও গ্রামের আ: সাত্তারের ছেলে।
স্থানীয়রা জানিয়েছেন, বালিগাঁও গ্রামের কুদ্দুস সরদার ও তার পরিবারের লোকজন মাদক ব্যবসার সঙ্গে জড়িত। একই সঙ্গে গ্রামে জুয়ার আসরও বসিয়ে থাকে। এতে গ্রামের তরুন ও যুবকরা বিপদগামী হচ্ছে। কিছুদিন পরপরই পুলিশ কুদ্দুস ও তার পরিবারের সদস্যদের ধরে নিয়ে যায়।
গত বুধবার বিকেল ৪ টার দিকে বালিগাঁও বাজার এলাকায় কুদ্দুসকে দেখতে পেয়ে ধরার জন্য তাড়া করে টঙ্গীবাড়ি পুলিশ। এ সময় দৌড়ে পালাতে গিয়ে সে বালিগাঁও গ্রাম সংলগ্ন তালতলা-ডহরী খালের পানিতে ঝাপ দেয়। এরপর সে সাঁতরে আর তীরে উঠে আসেনি।
নিখোঁজ কুদ্দুসের বড় মেয়ের জামাতা আব্দুল আজিজ দাবী করেন, পুলিশের ধাওয়া খেয়ে খালের পানিতে ঝাপ দিলে তার শ্বশুর নিখোঁজ হয়। পুলিশ তার শ্বশুরকে পানিতে ঝাপ দিতে দেখে থাকলেও পরিবারের লোকজনকে জানায়নি। পরিবারের লোকজন তার খোঁজ না পেয়ে ৯৯৯ নম্বরে কল করে ঢাকা ফায়ার সার্ভিসকে খবর দেয়।
পরে, বৃহস্পতিবার সকাল পৌনে ৮ টার দিকে ফায়ার সার্ভিসের ডুবুরী দল খালে উদ্ধার তৎপরতা শুরু করে। আব্দুল আজিজ বলেন, তার শ্বশুরকে পুলিশের তাড়া করারা কারন আমাদের জানা নেই। পুলিশের চোখের সামনে খালের পানিতে ঝাপ দিলেও আমার শ্বশুরকে বাঁচানোর চেষ্টা করেনি।
টঙ্গীবাড়ি থানার এসআই আল-মামুন বলেন, মাদক বিক্রির খবর পেয়ে পুলিশ কুদ্দুস সরদরাকে ধরার জন্য যায়। এ সময় ধাওয়া করলে সে খালের পানিতে ঝাপ দেয়। পরে সে সাঁতরে তীরে উঠে পালিয়ে গেছে।
 টঙ্গীবাড়ি থানার (ওসি) মো. রাজিব খান বলেন, কুদ্দুসের বিরুদ্ধে মাদক, চুরি ও জুয়াসহ টঙ্গীবাড়ি থানায় অন্তত ১৫ টি মামলা রয়েছে। এসব মামলায় সে জামিনে রয়েছে। বালিগাঁও বাজারে পুলিশ অন্য কাজে গিয়েছিলো। অথচ পুলিশ দেখেই কুদ্দুস দৌড়ে পালাতে গিয়ে খালের পানিতে ঝাপ দেয়।
ঢাকা ফায়ার সার্ভিসের ভ্রাম্যমান কর্মকর্তা আবুল খায়ের বলেন, নিখোঁজ ব্যক্তির পরিবারের লোকজনের কাছ থেকে ৯৯৯ নম্বরে কল পেয়ে আমাদের অবহিত করে পুলিশ। সকালে আমরা উদ্ধার অভিযান শুরু করি।
আরও বলেন, ঘটনাস্থলের আশপাশের দেড়-কিলোমিটার এলাকায় খুঁজে তাকে পাওয়া যায়নি। মনে হচ্ছে খালে প্রচন্ড স্রোত থাকায় ভেসে গেছেন ওই ব্যক্তি।


আরো খবর...
Theme Created By ThemesDealer.Com