রবিবার, ১৯ মে ২০২৪, ১০:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম
শ্রীনগরে আওয়ামী লীগের উদ্যোগে বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষিকী ও শিশু দিবস পালিত শ্রীনগরে জাতীয় নির্বাচন উপলক্ষে যুবলীগের আলোচনা সভা ও র‍্যালি শ্রীনগর পাটাভোগে তৃণমূল আওয়ামী লীগের উদ্যোগে জাতীয় নির্বাচন উপলক্ষে আলোচনা সভা  শ্রীনগরে রোকেয়া দিবসে সম্মাননা পেলেন জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান ফিরুজা বেগম শ্রীনগর ষোলঘরে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ ও সচেতনা বৃদ্ধির লক্ষ্যে উঠান বৈঠক এডাব মুন্সীগঞ্জ জেলার মানববন্ধন মুন্সীগঞ্জ- ৩ আসনে মনোনয়ন ফরম কিনলেন হাজী মুহাম্মদ ফয়সাল বিপ্লব মুন্সীগঞ্জ -১আসনের মনোনয়ন পত্র গ্রহণ করলেন উপজেলা আঃলীগের সভাপতি তোফাজ্জল হোসেন শ্রীনগর হানাদার মুক্ত দিবস উপলক্ষে আলোচনা সভা ও আনন্দ শোভাযাত্রা ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে বাস নিয়ন্ত্রণ হারিয়ে নিহত-২ আহত-৮

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়িতে ফাতেমা নামে ১ শিশুর হাত কাটা মরদহ উদ্ধার 

মোঃ তুষার আহাম্মেদ / ১৯৮ বার
আপডেট সময় শনিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২৩, ৩:৪৫ অপরাহ্ন

 

তুষার আহাম্মেদ –  মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ি উপজেলার রাউৎভোগ গ্রামের নিখোঁজ তাকোয়া আক্তার  ফাতেমা(২) নামে ১ শিশুর হাত কাটা মরদহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার  (১১ ফেব্রুয়ারি)সকাল ১০ টার দিকে ওই শিশুর বাড়ির পশ্চিম পাশের জঙ্গল হতে এ শিশুর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

এর আগে ও শিশু নিখোঁজের ঘটনায় মুক্তিপন দাবীকারী এক নারীকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃত নারী আলিনুর স্বপ্না (৩৫) একই গ্রামের নিহত সাইদ মোল্লার মেয়ে।   পরে এই ঘটনায় মুক্তার নামে আর একজনকে গ্রেফতার করে পুলিশ।

ফাতেমার মা মরিয়ম বেগম বলেন,গত শনিবার (২৮ জানুয়ারী) বাড়ী থেকে ফাতেমা নিখোঁজ হয়। অনেক খোজাখুজির পর না পেয়ে থানায় একটি সাধারণ ডায়েরী করি। নিখোঁজের কয়েকদিন পর ফাতেমাকে অপহরণ করেছে দাবী করে দুইজন ব্যক্তি মোবাইল ফোনে ২ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করে। বিষয়টি টঙ্গীবাড়ী থানা পুলিশকে জানালে মোবাইল ফোন ট্রাকিং করে অপহরণকারী আলী নুর ও মোক্তার হোসেনকে আটক করে শিশু অপহরণ মামলা রুজু করেন পুলিশ। তাদের পরিবারের দাবী মুক্তিপনের টাকা না দিয়ে পুলিশের কাছে ধরিয়ে দেওয়ায় তার শিশুকে হত্যা করে ফেলে রেখে গেছে অপহরণ কারী চক্রটি।

এ ব্যাপারে টঙ্গীবাড়ী থানা ওসি রাজিব খান  বলেন খবর পেয়ে সকাল দশটার দিকে নিহত শিশুর বাড়ির পশ্চিম পাশের জঙ্গল হতে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে ।লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। শিশুটির ডান হাতের কোন আঙ্গুল নেই।ময়না তদন্ত রিপোর্ট পেলে বিস্তারিত বলা যাবে।

উল্লেখ্য গত ২৮ জানুয়ারি শনিবার দুপুরে উপজেলার রাউৎভোগ গ্রামের নূরে আলম মোড়লের মেয়ে তাকোয়া আক্তার ফাতেমা তার মা পিয়ারা বেগমের সঙ্গে রান্না ঘরের পাশে উঠানে খেলা করছিল। এ সময় রান্না ঘর থেকে রান্নাকরা খাবার ঘরে রাখতে আসেন পিয়ারা। খাবার রেখে গিয়ে দেখেন ফাতেমা সেখানে নেই। পরে আশেপাশে ও আত্মীয়-স্বজনের বাড়িতে খুঁজেও সন্ধান না পেয়ে ফকির দিয়ে কয়েকদফা বাড়িতে বৈঠক বসিয়ে নিখোজেঁর সন্ধান না পেয়ে থানায় সাধারণ ডায়রী করেন নিখোঁজের পিতা নুরে আলম মোড়ল।


আরো খবর...
Theme Created By ThemesDealer.Com