রবিবার, ১৯ মে ২০২৪, ১২:২৭ অপরাহ্ন
শিরোনাম
শ্রীনগরে আওয়ামী লীগের উদ্যোগে বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষিকী ও শিশু দিবস পালিত শ্রীনগরে জাতীয় নির্বাচন উপলক্ষে যুবলীগের আলোচনা সভা ও র‍্যালি শ্রীনগর পাটাভোগে তৃণমূল আওয়ামী লীগের উদ্যোগে জাতীয় নির্বাচন উপলক্ষে আলোচনা সভা  শ্রীনগরে রোকেয়া দিবসে সম্মাননা পেলেন জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান ফিরুজা বেগম শ্রীনগর ষোলঘরে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ ও সচেতনা বৃদ্ধির লক্ষ্যে উঠান বৈঠক এডাব মুন্সীগঞ্জ জেলার মানববন্ধন মুন্সীগঞ্জ- ৩ আসনে মনোনয়ন ফরম কিনলেন হাজী মুহাম্মদ ফয়সাল বিপ্লব মুন্সীগঞ্জ -১আসনের মনোনয়ন পত্র গ্রহণ করলেন উপজেলা আঃলীগের সভাপতি তোফাজ্জল হোসেন শ্রীনগর হানাদার মুক্ত দিবস উপলক্ষে আলোচনা সভা ও আনন্দ শোভাযাত্রা ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে বাস নিয়ন্ত্রণ হারিয়ে নিহত-২ আহত-৮

ঢাকা-মাওয়া মহাসড়কে প্রাইভেটকার-অটো মুখোমুখি সংঘর্ষে নিহত-১

মোস্তাকিম আহমেদ আলিফ / ১৩০ বার
আপডেট সময় শুক্রবার, ১০ ফেব্রুয়ারী, ২০২৩, ৪:৫৪ অপরাহ্ন

মোস্তাকিম আহমেদ আলিফ:
ঢাকা-মাওয়া জাতির পিতা বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়ের ষোলঘর বাসস্ট্যান্ডের যাত্রী ছাউনী সংলগ্ন পূর্ব পাশ্বের সার্ভিস লেনে শুক্রবার রাত ৮ টার দিকে প্রাইভেটকার-অটো মুখোমুখি সংঘর্ষে ১জন নিহত ও ২জন আহত হয়েছে‌।
স্থানীয়রা জানায়,পদ্মাসেতু থেকে উমপাড়া গামী অটোগাড়ি ঘটনাস্থলে পৌছলে ঢাকা থেকে মাওয়া গামী প্রাইভেটকার নং-ডিএম-গ-৪৭-৯২৩৭ এর চালক বেপরোয়া গতিতে গাড়ি চালিয়ে অটোগাড়ির মুখোমুখি সংঘর্ষ ঘটালে অটো গাড়ি দুমড়ে মুচড়ে যায়।অটোগাড়িতে থাকা ৩ যাত্রীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মোস্তাফিজুর রহমান(৫৯) নামে ১জনকে মৃত ঘোষনা করেন। নিহতের বাড়ী বগুড়ার শাজাহানপুর উপজেলায়।
তিনি উমপাড়া পিডিএল ক্যাম্পে চাকুরী করেন। আহত দুইজন হলেন রাতুল(১৮) উপজেলার কেয়টখালী এলাকার জসিম শেখের ছেলে এবং আহত মিনহাজ(৩৫) টাঙ্গাইল নাগরপুর উপজেলার বিহালি এলাকার সিদ্দিকুরের ছেলে বর্তমানে উমপাড়া পিডিএল ক্যাম্পনিতে চাকুরী করেন। আহত পিডিএল কর্মচারী মিনহাজ জানান, মৃত মোস্তাফিজুরসহ আমরা পদ্মাসেতু কাজ শেষে অটোযোগে উমপাড়া ক্যাম্পের উদ্দেশ্য রওয়ানা করে ঘটনাস্থলে আসতেই মাওয়া গামী একটি প্রাইভেটকার আমাদের অটোগাড়ির মুখোমুখি ধাক্কা দেয়। এতে আমিসহ ৩জন আহত হই এবং আমার সহকর্মী মোস্তাফিজুর মারা যান।  হাসাড়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মোল্লা জাকির হোসেন বলেন, দুর্ঘটনায় কবলিত ইজি বাইকের ১জন যাত্রী মারা গেছেন আরো দুই চিকিৎসাধীন রয়েছে। প্রাইভেটকার আমাদের থানায় আটক আছে। আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।


আরো খবর...
Theme Created By ThemesDealer.Com