রবিবার, ১৯ মে ২০২৪, ০২:০৬ অপরাহ্ন
শিরোনাম
শ্রীনগরে আওয়ামী লীগের উদ্যোগে বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষিকী ও শিশু দিবস পালিত শ্রীনগরে জাতীয় নির্বাচন উপলক্ষে যুবলীগের আলোচনা সভা ও র‍্যালি শ্রীনগর পাটাভোগে তৃণমূল আওয়ামী লীগের উদ্যোগে জাতীয় নির্বাচন উপলক্ষে আলোচনা সভা  শ্রীনগরে রোকেয়া দিবসে সম্মাননা পেলেন জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান ফিরুজা বেগম শ্রীনগর ষোলঘরে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ ও সচেতনা বৃদ্ধির লক্ষ্যে উঠান বৈঠক এডাব মুন্সীগঞ্জ জেলার মানববন্ধন মুন্সীগঞ্জ- ৩ আসনে মনোনয়ন ফরম কিনলেন হাজী মুহাম্মদ ফয়সাল বিপ্লব মুন্সীগঞ্জ -১আসনের মনোনয়ন পত্র গ্রহণ করলেন উপজেলা আঃলীগের সভাপতি তোফাজ্জল হোসেন শ্রীনগর হানাদার মুক্ত দিবস উপলক্ষে আলোচনা সভা ও আনন্দ শোভাযাত্রা ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে বাস নিয়ন্ত্রণ হারিয়ে নিহত-২ আহত-৮

মুন্সীগঞ্জের গজারিয়ায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ১০ জন আহত

রিপোর্টার / ১৪৯ বার
আপডেট সময় বৃহস্পতিবার, ৯ ফেব্রুয়ারী, ২০২৩, ৮:৩৯ অপরাহ্ন

তুষার আহাম্মেদ –  মুন্সীগঞ্জের গজারিয়ায় যাত্রীবাহী বাস ও বালুবাহী ড্রাম ট্রাকের মুখোমুখি সংঘর্ষে বাসের চালকসহ ১০ যাত্রী আহত হয়েছেন।
বৃহস্পতিবার  (৯ ফেব্রুয়ারি) সকাল পৌনে ৮টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বালুয়াকান্দি ইউনিয়নের তেতৈতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলে জানা গেছে, কুমিল্লা থেকে ৪২ জন যাত্রী নিয়ে রাজধানী ঢাকা উদ্দেশ্য রওনা দেন হানিফ পরিবহন নামের একটি যাত্রীবাহী বাস। পথে মধ্যে সকাল পৌনে ৮টার দিকে তেতৈতলা হাঁস পয়েন্ট এলাকায় বালুবাহী একটি ডাম্প ট্রাক ইউটার্ন করার সময় হানিফ পরিবহন বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ট্রাক ও বাসের সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। এ সময় ট্রাক চালক পালিয়ে যান। তখন বাসের ভেতর আটকা পড়েন চালক হাসেম (৩৮) এবং বাসের ভেতর লুৎফর রহমান (২৯), আনোয়ার হোসেনসহ কমপক্ষে ১০জন যাত্রী আহত হন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে আহত ব্যক্তিদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান।
বাসের যাত্রীরা জানান, বিপরীত দিক থেকে আসা ট্রাকটি ইউটার্ন করার সময় বাসের সাথে সংঘর্ষ হয়। এতে বাসের যাত্রীদের অনেকের মাথায় ও মুখে আঘাত লেগেছে।
গজারিয়া ফায়ার সার্ভিস স্টেশনের সহকারী অফিসার আলী আকবর বলেন, বৃহস্পতিবার সকাল পৌনে ৮টার দিকে বাস-ট্রাকের মুখোমুখিসংঘর্ষ হয়েছে। আমরা গিয়ে আহত তিন জনকে হাসপাতালে পাঠিয়েছে। এ ঘটনায় কেউ নিহত হয়নি।


আরো খবর...
Theme Created By ThemesDealer.Com