রবিবার, ১৯ মে ২০২৪, ১০:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম
শ্রীনগরে আওয়ামী লীগের উদ্যোগে বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষিকী ও শিশু দিবস পালিত শ্রীনগরে জাতীয় নির্বাচন উপলক্ষে যুবলীগের আলোচনা সভা ও র‍্যালি শ্রীনগর পাটাভোগে তৃণমূল আওয়ামী লীগের উদ্যোগে জাতীয় নির্বাচন উপলক্ষে আলোচনা সভা  শ্রীনগরে রোকেয়া দিবসে সম্মাননা পেলেন জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান ফিরুজা বেগম শ্রীনগর ষোলঘরে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ ও সচেতনা বৃদ্ধির লক্ষ্যে উঠান বৈঠক এডাব মুন্সীগঞ্জ জেলার মানববন্ধন মুন্সীগঞ্জ- ৩ আসনে মনোনয়ন ফরম কিনলেন হাজী মুহাম্মদ ফয়সাল বিপ্লব মুন্সীগঞ্জ -১আসনের মনোনয়ন পত্র গ্রহণ করলেন উপজেলা আঃলীগের সভাপতি তোফাজ্জল হোসেন শ্রীনগর হানাদার মুক্ত দিবস উপলক্ষে আলোচনা সভা ও আনন্দ শোভাযাত্রা ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে বাস নিয়ন্ত্রণ হারিয়ে নিহত-২ আহত-৮

শ্রীনগরে মৎস্য অভিযানে চায়না দোয়ারী জাল জব্দ ও আর্থিক জরিমানা

রিপোর্টার / ১৩৭ বার
আপডেট সময় বৃহস্পতিবার, ৯ ফেব্রুয়ারী, ২০২৩, ৮:৩৭ অপরাহ্ন

 

মোস্তাকিম আহমেদ আলিফ:
মুন্সীগঞ্জের শ্রীনগরে পদ্মানদীতে ৩য় ধাপে বিশেষ কম্বিং মৎস্য অভিযানে নিষিদ্ধ চায়না দোয়ারী জাল জব্দ ও তিন ব্যাক্তিকে আর্থিক জরিমানা করা হয়েছে।
বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারী) বেলা ১১ টা থেকে বিকেল ৫টা পর্যন্ত উপজেলার ভাগ্যকুল ইউনিয়নের পদ্মানদীর অংশ, আল আমিন বাজার ও কামারগাঁও এলাকায় বিশেষ এই কম্বিং অভিযান পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) মোঃ আবু বকর সিদ্দিক।
অভিযানে কামারগাঁও এলাকার কারখানা থেকে ৮৬ টি চায়না দোয়ারী জাল, ১০ কেজি মাছ জব্দ করেন ও বাঘড়া এলাকার মোঃ বাহাউদ্দিন (৪৫), মোঃ মাহবুব (৩২), ও আঃ রহিম (২৫) নামে ৩ ব্যাক্তিকে ৩ হাজার টাকা করে মোট ৯ হাজার টাকা আর্থিক জরিমানা আদায় করেন এবং তাদের নিকট থেকে জব্দ করা ১০ কেজি মাছ ভাগ্যকুল সরকারি শিশু পরিবার ও স্থানীয় মহিলা মাদ্রাসায় বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন, সিনিয়র উপজেলা মৎস্য অফিসার সমীর কুমার বসাক,
র‍্যাব-১০ সিপিসি-২ এর কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার শাহরিয়া ইসলাম,মেট স্কোয়াড কমান্ডার এএসপি এ কেএম কাউসার চৌধুরী। আরো উপস্থিত ছিলেন, মৎস্য দপ্তরের ইলিশ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের ক্ষেত্র সহকারী সাদিয়াতুজ্জোহরাসহ রার-১০ এর সদস্যবৃন্দ। সিনিয়র উপজেলা মৎস্য অফিসার সমীর কুমার বসাক জানান, চায়না দোয়ারী জাল মামলার আলামত হিসেবে জব্দ করা হয় এবং কারখানার মালিকের বিরুদ্ধে নিয়মিত মামলার প্রস্তুতি চলমান।


আরো খবর...
Theme Created By ThemesDealer.Com