মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৩:৫৫ অপরাহ্ন
শিরোনাম
শ্রীনগরে আওয়ামী লীগের উদ্যোগে বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষিকী ও শিশু দিবস পালিত শ্রীনগরে জাতীয় নির্বাচন উপলক্ষে যুবলীগের আলোচনা সভা ও র‍্যালি শ্রীনগর পাটাভোগে তৃণমূল আওয়ামী লীগের উদ্যোগে জাতীয় নির্বাচন উপলক্ষে আলোচনা সভা  শ্রীনগরে রোকেয়া দিবসে সম্মাননা পেলেন জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান ফিরুজা বেগম শ্রীনগর ষোলঘরে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ ও সচেতনা বৃদ্ধির লক্ষ্যে উঠান বৈঠক এডাব মুন্সীগঞ্জ জেলার মানববন্ধন মুন্সীগঞ্জ- ৩ আসনে মনোনয়ন ফরম কিনলেন হাজী মুহাম্মদ ফয়সাল বিপ্লব মুন্সীগঞ্জ -১আসনের মনোনয়ন পত্র গ্রহণ করলেন উপজেলা আঃলীগের সভাপতি তোফাজ্জল হোসেন শ্রীনগর হানাদার মুক্ত দিবস উপলক্ষে আলোচনা সভা ও আনন্দ শোভাযাত্রা ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে বাস নিয়ন্ত্রণ হারিয়ে নিহত-২ আহত-৮

মুন্সীগঞ্জের ধলেশ্বরী নদী থেকে হাত-পা বিহীন মরদেহ উদ্ধার 

রিপোর্টার / ১৪৪ বার
আপডেট সময় সোমবার, ৩০ জানুয়ারী, ২০২৩, ৪:০৫ অপরাহ্ন

তুষার আহাম্মেদ –  মুন্সীগঞ্জে এক হাত, এক পা বিহীন অঞ্জাত ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে নৌ-পুলিশ। সোমবার (৩০ জানুয়ারী) বেলা সাড়ে ১১ দিকে শহরের লঞ্চ ঘাট এলাকার ধলেশ্বরী নদী থেকে অজ্ঞাত ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়।

পরে ময়নাতদন্তের জন্য মরদেহটি মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে পুলিশ। তবে তার পরিচিত এখনো সনাক্ত হয়নি।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শরীরের বিভিন্ন অঙ্গ বিহীন মরদেহটি ভাসতে দেখে পুলিশকে খবর দেয়া হয়। পরে পুলিশ এসে ভাসমান মরদেহটি উদ্ধার করে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করে।

মুক্তারপুর নৌ পুলিশের ইনচার্জ এস এম সোবহান জানান, স্থানীয়দের থেকে খবর পেয়ে অজ্ঞাত ওই পুরুষ ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে। তার ডান হাত ও বাম পা কাটা এছাড়াও ডান পায়ের ঘোড়ালি কাটা। তাই ধারণা করা হচ্ছে, তাকে হত্যা করে নদীতে ফেলা হয়েছে। মরদেহটির পরিচয় সনাক্তের চেষ্টা চালাচ্ছে পুলিশ।


আরো খবর...
Theme Created By ThemesDealer.Com