শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৩২ পূর্বাহ্ন
শিরোনাম
শ্রীনগরে আওয়ামী লীগের উদ্যোগে বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষিকী ও শিশু দিবস পালিত শ্রীনগরে জাতীয় নির্বাচন উপলক্ষে যুবলীগের আলোচনা সভা ও র‍্যালি শ্রীনগর পাটাভোগে তৃণমূল আওয়ামী লীগের উদ্যোগে জাতীয় নির্বাচন উপলক্ষে আলোচনা সভা  শ্রীনগরে রোকেয়া দিবসে সম্মাননা পেলেন জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান ফিরুজা বেগম শ্রীনগর ষোলঘরে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ ও সচেতনা বৃদ্ধির লক্ষ্যে উঠান বৈঠক এডাব মুন্সীগঞ্জ জেলার মানববন্ধন মুন্সীগঞ্জ- ৩ আসনে মনোনয়ন ফরম কিনলেন হাজী মুহাম্মদ ফয়সাল বিপ্লব মুন্সীগঞ্জ -১আসনের মনোনয়ন পত্র গ্রহণ করলেন উপজেলা আঃলীগের সভাপতি তোফাজ্জল হোসেন শ্রীনগর হানাদার মুক্ত দিবস উপলক্ষে আলোচনা সভা ও আনন্দ শোভাযাত্রা ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে বাস নিয়ন্ত্রণ হারিয়ে নিহত-২ আহত-৮

মুন্সীগঞ্জে মোটর সাইকেলের সঙ্গে ধাক্কা লাগার জেরে যুবকের বুকে রড ঢুকিয়ে দিলো দুর্বৃত্তরা

মোঃ তুষার আহাম্মেদ / ১৭৪ বার
আপডেট সময় রবিবার, ২৯ জানুয়ারী, ২০২৩, ৫:০৫ অপরাহ্ন

তুষার আহাম্মেদ –  মোটর সাইকেলের সঙ্গে অটোরিকশার ধাক্কা লাগার জের ধরে মুন্সীগঞ্জ পৌর-এলাকায়  মোহাম্মদী ভূঁইয়া (৩০) নামের যুবকের বুকে রড ঢুকিয়ে দিয়েছে দুর্বৃত্তরা। তাকে উদ্ধার করে মুন্সীগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছেন। গুরুতর অবস্থায় আহত যুবক ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছে।
সে সদর উপজেলার চরকেওয়ার ইউনিয়নের উত্তর চরমুশুরা গ্রামের ইদ্রিস ভূঁইয়ার ছেলে।
শনিবার (২৮ জানুয়ারী) রাত ৭ টার দিকে পৌরসভার খাসকান্দি এলাকায় এ ঘটনা ঘটে। আহতের চাচাতো ভাই মাসুদ ভূঁইয়া জানান, জেলা শহর থেকে মোটর সাইকেলে করে যুবক মোহাম্মদী ও তার ছোট ভাই ইকরাম ভূঁইয়া নিজ বাড়ি সদর উপজেলার চরমুশুরা গ্রামে যাচ্ছিলো। পথিমধ্যে খাসকান্দি এলাকায় দ্রুত গতির একটি অটোরিকশার সঙ্গে মোটর সাইকেলের ধাক্কা লাগে। এনিয়ে কথা কাটাকাটি বাঁধলে অটোরিকশার কয়েকজন যাত্রী ছোট ভাই ইকরামকে মারধর করতে থাকে। এতে যুবক মোহাম্মদী এগিয়ে গেলে এক পর্যায়ে বুকে রড দিয়ে আঘাত করে। এতে রড বুকের ভেতর ঢুকে যায়। তিনি আরও জানান,পৌরসভার খাসকান্দি রমজানবেগ এলাকার মামুন, বিল্লাল, আকাশ ও রাব্বি তার চাচাতো ভাই মোহাম্মদীর বুকে রড ঢুকিয়ে দেয়।
মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত ডাক্তার শৈবাল বসাক জানান, আশংকাজনক অবস্থায় যুবককে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে। যুবকের বুকের ডানপাশে রড দ্বারা আঘাত করা হয়েছে।
সদর থানার ইন্সপেক্টর (তদন্ত) মো. আনসারুজ্জামান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে ছুটে যায়। তবে সেখানে দুবৃত্তদের এখনও শনাক্ত করা যায়নি। যুবকের পরিবারের পক্ষ থেকে অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


আরো খবর...
Theme Created By ThemesDealer.Com